আজ সোমবার, ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ছাত্রদল সভাপতি রনির বহিষ্কার দাবিতে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক: স্বজনপ্রীতি ও অর্থ বানিজ্যেসহ নানা অনৈতিক কর্মকান্ডের অভিযোগ এনে নারায়ণগঞ্জে জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনির বহিষ্কার দাবিতে বিক্ষোভ করেছে ফতুল্লা থানা ছাত্রদল। বুধবার (১১ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে পুলিশের বাধার মুখে আধ ঘণ্টাব্যাপী এই বিক্ষোভ কর্মসূচি পালন করেন শতাধিক নেতাকর্মী। আরও পড়ুন তারাব পৌর ছাত্রদলের আহবায়ক বিবাহিত !

এসময় বিক্ষুব্ধ নেতাকর্মীরা সংক্ষিপ্ত সমাবেশে রনির কুশ পুত্তুলিকা দাহ করে তার বহিষ্কার দাবি করেন।

তাদের অভিযোগ, জেলা ছাত্রদলের সভাপতির পদ পাওয়ার পর থেকেই মশিউর রহমান রনি স্বোচ্ছাচারিতাসহ অর্থের বিনিময়ে বিবাহিত, মাদকাসক্ত এবং অছাত্র ব্যক্তিদের দলের থানা ও ইউনিয়ন কমিটিগুলোতে স্থান করে দিয়ে নানাভাবে বিতর্কিত হয়েছেন। সরকারি দলের সাথে আঁতাত করে রাজনীতি করাসহ নিজ দলের ত্যাগী নেতাকর্মীদের নানাভাবে বঞ্চিত করে একচ্ছত্র প্রভাব বিস্তার করেছেন তিনি।
রনির এসব অনৈতিক কর্মকান্ডের কারণে দলের ভাবমূর্তি নষ্ট হচ্ছে দাবি করে অবিলম্বে তাকে দল থেকে বহি:স্কার করা প্রয়োজন বলে মনে করছেন নেতাকর্মীরা। রনিকে সরকারি দলের দালাল হিসেবে আখ্যা দিয়ে ফতুল্লা থানা আহবায়ক কমিটি ভেঙ্গে দেয়ারও দাবি করেন তারা। সমাবেশ শেষে ছাত্রদলের নেতাকর্মীরা নগরীর বংগবন্ধ সড়কে বিক্ষোভ মিছিল করেন।

স্পন্সরেড আর্টিকেলঃ